Tuesday, July 23rd, 2019




নবাবগঞ্জ উপজেলার একমাত্র বেইলি ব্রীজ ভেঙ্গে পণ্যবাহী ট্রাক উল্টে নদীতে

নবাবগঞ্জ থেকে আকমাল সালফী: দিনাজপুর জেলার সর্ব প্রাচীন নবাবগঞ্জ উপজেলাধীন আফতাবগঞ্জ ও কাঁচদহের সাথে যোগাযোগ রক্ষা কারী বাজার ( নবাবগঞ্জ) মধ্যস্থ একমাত্র বেইলি ব্রীজটি ভেঙ্গে পণ্যবাহী একটি ট্রাক উল্টে গিয়ে নদীতে নিক্ষিপ্ত হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল রাত আনুমানিক তিনটার সময় প্রায় চল্লিশ টন বালু বোঝাই একটি ট্রাক ভাদুরিয়া থেকে আফতাবগঞ্জ যাওয়ার পথে ব্রীজটি অতিক্রম করা কালে এই দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনা কালে ট্রাক চালক, হেলপার ও দুইজন শ্রমিক ও ছিলো। তবে ব্রীজে গাড়ী ওঠার সাথে সাথে ট্রাকটি পণ্যসহ নীচের দিকে দাবাতে থাকে। ফলে নিশ্চিত দুর্ঘটনা টের পেয়ে চালক সহ অন্যান্য রা জীবন বাঁচাতে নদীতে ঝাঁপ দিয়ে কোনমতে আত্মরক্ষা করতে সক্ষম হয়।
অপরদিকে নবাবগঞ্জের একমাত্র বেইলী ব্রীজটি ভেঙে পড়ার ফলে বাজার মানুষসহ আফতাবগঞ্জ ও কাঁচদহের সাথে সর্ব প্রকার যোগাযোগ কার্যতঃ বিচ্ছিন্ন হয়ে পড়ছে। অবশ্য নব নির্মিতব্য সেতুটির নির্মাণ কাজ শতভাগ সম্পন্ন না হওয়া সত্ত্বেও পদব্রজে চলাচলকারি জনসাধারণ জীবনের ঝুঁকি নিয়ে কোনমতে পারাপার হচ্ছে।
অবশ্য সরেজমিনে তদন্তে জানা গিয়েছে ,স্থানীয় সংসদ সদস্য, দিনাজপুর 6 আসনের মাটি ও মানুষের নেতা, জননেতা শিবলী সাদিক এম. পি খুব দ্রুত জনদুর্ভোগ লাঘব করতে সমুদয় ব্যবস্থা গ্রহণ করার নির্দেশ দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ